Social awareness, You and I should have an equal role in making society beautiful

Rumman Ansari   2019-08-17   Student   Bangla Quotes > Social awareness   1236 Share
Social awareness

চলো আলোচনা করি

রুম্মান আনসারী

সামাজিক প্রাণী হিসেবে আমাদের সকলের একটা দায়িত্ব থাকে। কিন্তু সব দায়িত্ব  বোধ আমরা এড়িয়ে চলি অনেক সময়। তবে এমনটা করা উচিত নয় আমাদের করোরই । সমাজ কে সুন্দর করে তোলার জন্য আপনার এবং আমার সমান ভূমিকা থাকা উচিত। সোশাল মিডিয়াতে আমরা অনেক সময়ই নষ্ট করি। চলুন না কিছু কথা আলোচনা করি। কিছু প্রশ্নের উত্তর নিজেরাই খুজে নিই একে অপরের সাহায্যে। যারা সমাজ এবং মানুষ কে ভালোবাসতে চাই তাদের জন্য এই প্রশ্নটি। কেবল মাত্র তারই উত্তর দিন যারা পৃথিবী কে আরো ভালো, সুখময় এবং শান্তিময় ভাবে দেখতে চাই। অযথা বাজে মন্তব্য করে সমাজকে দূষিত করবেন না। আর যদি নিজেকে দায়িত্ববান নাগরিক মনে করেন তাহলে প্রশ্নটি এড়িয়ে যাবেন না। আমরা এই উদবেগ নিয়ে এই প্রশ্ন উত্তর পর্ব চলু করেছি যাতে করে সবার উপকারে আসে। যারা নিজেদের লেখা পাবলিস করতে চান ভালো কোন ওয়েবসাইট-এ সমাজ সচেতনতার জন্য তাদের কে আগমন জানই।  আপনার লেখা আমরা ফ্রী তে পাবলিস করবো। আজকের প্রশ্ন নিচে দেওয়া হলো।

প্রশ্নঃ সমাজের কোন সমস্যাটি আপনাকে সব থেকে বিচলিত করে? সমস্যাটি কেনই বা আপনাকে বিচলিত করে? সমস্যাটি সমাধানের উপায় আপনার মতে কি হতে পারে?

 

বিঃ দ্রঃ- সর্বত্তম উত্তর গুলিকে নিয়ে আমরা সকলের কাছে পৌছে দেবার চেষ্টা করবো যাতে করে বুদ্ধিজীবি ও সমাজপরায়ন নাগরিকদের কথা সকল মানুষ জেনে তা উপকারে নিয়ে আসতে পারে এবং জীবন কে আরো সুখময়, শান্তিময় করে তুলতে পারে।

 

আপনি যদি লিখতে পছন্দ না করেন তাহলে দয়াকরে ফাইল টি কে তার কাছে পৌছে দিন যে সত্যই অনেক লিখাতে ভালবাসে।

 

আমার সাথে যোগাযোগ করুনঃ

 

ইমেইল- rumman6ansari@gmai.com

ফেশবুক- https://www.facebook.com/merummanansari/